সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

শেরপুরে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন : ৮৯ মামলায় ৫৪,৫৭০ টাকা জরিমানা
শেরপুর প্রতিনিধি: / ৯৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

শেরপুরে লকডাউন কার্যকর করতে অন্তত একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে গঠিত ১৮ টি টিম মাঠে কাজ করছে। পহেলা জুলাই বৃহস্পতিবার ১৮ টিমের ১৭৮ টি অভিযানে ১৬ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ৮৯ টি মামলায় মোট ৫৪ হাজার ৫৭০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তথ্য মতে, শেরপুর সদর উপজেলায় ৬ টি টিমের ৫৭ টি অভিযানে ৫ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ৩৯ টি মামলায় ৩৭ হাজার ৩৭০ টাকা, নকলা উপজেলায় ৩ টি টিমের ৩৩ টি অভিযানে ৩ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ২২ টি মামলায় ৮ হাজার ৮৫০ টাকা, নালিতাবাড়ী উপজেলায় ৩ টি টিমের ৩২ টি অভিযানে ৩ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ১১ টি মামলায় ৩ হাজার ৮৫০ টাকা, শ্রীবরদী উপজেলায় ৩ টি টিমের ২৯ টি অভিযানে ২ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ৬ টি মামলায় ২ হাজার ৯০০ টাকা, ঝিনাইগাতী উপজেলায় ৩ টি টিমের ২৭ টি অভিযানে ৩ টি মোবাইল কোর্ডের মাধ্যমে পরিচালিত ১১ টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নকলা উপজেলায় ৩ টিমের নেতৃত্বদেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউসার আহাম্মেদ, সহকারী কমিশনার (ভোক্তা অধিকার) সালাউদ্দিন বিশ্বাস। তাদের নেতৃত্বে পরিচালিত বিভিন্ন অভিযানে তাদের সাথে অংশনেন সেনাবাহিনীর ক্যাপ্টেন তৈমুর রহমান, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, সেনাবাহিনী ও পুলিশ বিভাগের সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউসার আহাম্মেদ জানান, লকডাউন চলাকালীন সময়ে জেলা ও উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ বিভাগ কঠোর অবস্থানে থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares