শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

শেরপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত,ঘাতক স্বামী গ্রেফতার

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলার সদর উপজেলার জঙ্গলদী দক্ষিণপাড়া গ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রী রোকিয়া ওরফে কাঞ্চনা বেগম(৪২)নিহত হয়েছে।ঘাতক স্বামী আবুল কাশেম গ্রেফতার।

জানা যায় আজ ৬মে (বুধবার)সেহরির পর কথাকাটাকাটির এক পর্যায়ে ঘাতক স্বামী আবুল কাশেম তার স্ত্রী রোকিয়া ওরফে কাঞ্চনাকে দা দিয়ে কোপিয়ে গুরুতর আহত করে।পরে স্থানিয়রা উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়।কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।পরে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে ফুলপুর নামক স্থানে তিনি মারা যান।

নিহতের স্বজনরা জানায়,স্বামী আবুল কাশেম কয়েক বছর আগে ঢাকাতে ফেরি করে কাচাঁমাল বিক্রি করতো।কিন্তু কয়ে বছর ধরে কোন কিছু না করে বাড়িতে বেকার জীবনযাপন করছিল। এনিয়ে তাদের মাঝে দাম্পত্য কলোহ চলতো।একলোহের যের ধরেই আজ এ নিহতের ঘটনা ঘটে।পুলিশ ঘাতক স্বামী আবুল কাশেমকে আটক করেছে এবং মরদেহ ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠিয়েছেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স