সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:১১ অপরাহ্ন

শ্যামনগরের খাদ্য সামগ্রী বিতরণ

রবিউল ইসলাম, শ্যামনগর প্রতিনিধি

শ্যামনগর উপজেলার কাশিমাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী ভাই ভাই এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জিএম হাফিজুর রহমানের অর্থায়নে অত্র ইউনিয়নে করোনা ভাইরাস (কোভিড -১৯) এ অসহায় ও দুঃস্থ ১০০০ পরিবারের মাঝে মোট ১০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী দ্বিতীয় ধাপে বিতরণ করা হয়েছে।

শনিবার (০৯মে) সকালে কাশিমাড়ীর বোল্লারটোপ সাইক্লোন সেল্টার থেকে দ্বিতীয় ধাপের এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রউফ, উক্ত খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোক্তা বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, ভাই ভাই এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জিএম হাফিজুর রহমান, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, ইউনিয়ন বিএনপির সভাপতি আজিজুল হক সরদার, যুবলীগের আহবায়ক খোকন সানা, যুবলীগ নেতা রেজাউল হক, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম খোকন প্রমুখ।

সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ভাই ভাই এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জিএম হাফিজুর রহমান জানান, করোনা ভাইরাস (কোভিড -১৯) এর প্রাদুর্ভাবের কারনে এলাকার অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের কল্যাণে আমি নিজস্ব তহবিল থেকে১০ লক্ষ টাকা সহায়তা করব বলে ঘোষনা দিয়েছি। যারমধ্যে অত্র কাশিমাড়ী ইউনিয়নের ১হাজার হতদরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করছি। বাকী অর্থ ঐসমস্ত অসহায়, হতদরিদ্র ও কর্মহীন ব্যক্তিদের কল্যাণে বিভিন্ন খাতে ব্যয় করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ