রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৯ পূর্বাহ্ন

শ্যামনগরের গাবুরায় ৫ ঘের মালিক আহত

আনিছুর রহমান মিলন, শ্যামনগর সাতক্ষীরা

শ্যামনগরের গাবুরার চাঁদনীমূখা সুইচ গেইট পানি সরবরাহের চাঁদাবাজদের সাথে ঘের মালিকদের সংঘর্ষের বিরোধে ৫ ঘের মালিক মারাত্মক রক্তাক্ত জখমের খবর পাওয়া গেছে।

স্থানীয় ঘের মালিক শাহজাহান, মোস্তাফিজুর, মহসিন শেখ জানান, ১মে বেলা আনুঃ সাড়ে ১১টার দিকে পূর্বপরিকল্পিত ভাবে খোলপেটুয়া গ্রামের কাশেম বাহিনী রাম দা, লাঠি, রডসহ বিভিন্ন অস্ত্রাদী নিয়ে ওৎ পেতে থাকে।চাঁদনীমূখা বাজারের সন্নিকটে ঘের মালিক ও তাদের পরিবাবের সদস্য বায়জিদ ওরফে বাবু, ওসমান গাজী ,ফারুক হোসেন, মহসিন শেখ ও মহিদুলের উপর অতর্কিত হামলা চালিয়ে আতংক সৃষ্টি করে।

কাশেম আলীর নেতৃত্বে ঘের মালিকগণ রক্তাত জখম হলে সংঘর্ষ দীর্ঘায়িতের রুপ নেয়,অবশ্য কাশেমবাহিনীরও কয়েকজন আহত হয়।

ইউপি চেয়ারম্যান জি,এম,মাসুদুল আলম বিষয়টি অবগত হয়ে দ্রুত শ্যামনগর থানা অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদাকে জানালে তিনি দ্রুত পুলিশ কর্মকর্তা রিপন ও জিল্লুর নেতৃত্বে পুলিশ ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল পরিবেশ শান্ত করেন।

এ সময় কাশেম বাহিনী পুলিশের উপস্থিতি দেখে দ্রুত পলায়ন করে। ঘটনা স্থল থেকে ২টি দা উদ্ধার করা হয়। চাঁদনীমুখা পানি সরবরাহের সরকারি স্লুইচ গেইট দীর্ঘদিন ধরে কাশেম বাহিনী তার নিয়ন্ত্রনে নিয়ে ঘের মালিকদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় করে আসার অভিযোগ উঠে। এ চাঁদার টাকা দিতে দেরী হওয়ায় বা ঘের মালিকগণ চাঁদা দিতে অস্বীকার করলে বিরোধ সৃষ্টি হয় কাশেম বাহিনীর সাথে। কাশেম বাহিনী তাদের আধিপত্ত বজায় রাখতে পরিকল্পিত ভাবে এ ধরণের হামলা করা হয়েছে বলে ঘের মালিকগণ জানিয়েছেন। কাশেম আলীর সাথে যোগাযোগে না পাওয়ায় তার ভাষ্য নেওয়া সম্ভব হয়নি। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে রওনার খবর পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ