শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৮ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ৮০ টাকার মাস্ক ৪ শত টাকা, দুটি প্রতিষ্ঠানকে জরিমানা

জোবায়ের আহমদ,মৌলভীবাজার

সম্প্রতি বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ সংবাদ প্রকাশ পাওয়ায় শ্রীমঙ্গল শহরে এর সুবাদে কিছু অসাধু ব্যবসায়ী মাস্ক ও সেনিটেশন দ্রব্যাদি প্রাপ্ত দামের চেয়ে বেশি দামে বিক্রি করছে এমন অভিযোগ পাওয়ায় পুলিশের একটি দল অভিযান পরিচালনা করেন ।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) এর নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে অতিরিক্ত দামে মাস্ক ও সেনিটেশন দ্রব্যাদি বিক্রিসহ দোকানদারদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস ছালিকসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ১০ই মার্চ মঙ্গলবার সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের সাইফুর রহমান মার্কেটে অভিযান পরিচালনা করেন ।

অভিযানে ৮০ টাকা ডজনের মাস্ক সাড়ে চারশত টাকা বিক্রির অপরাধে দুটি কাপড়ের দোকানকে মোট ৮ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন অপরাধের প্রমাণ সংগ্রহ করে দুটি প্রতিষ্ঠান কে ৮ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

প্রতিষ্ঠান দুটি হলো- পোস্ট অফিস রোডের সাইফুর রহমান মার্কেটের মোল্লা ক্লথ ষ্টোর ও একই রোডে সেন্ট্রাল মার্কেটের পোমা গেঞ্জি ষ্টোর।

এব্যাপারে সিনিয়র সহকারি এসপি আশরাফুজ্জামান বলেন “মানুষের প্রতি মানুষের উচিত সহানুভূতি থাকা। কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত দামে পণ্য বিক্রি করে আতঙ্ক ছড়াচ্ছে, যে কারণে এসপি স‍্যারের নির্দেশে আমরা অভিযান পরিচালনা করেছি এ অভিযান প্রয়োজনে অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ