শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড (ভিডিও)

জোবায়ের আহমদ, মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি টিনশেড বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সদস্যরা বৃহস্পতিবার ৫ই মার্চ রাত প্রায় সাড়ে ৮ টা থেকে সাড়ে নয়টা পর্যন্ত ঘণ্টা ব‍্যাপী অক্লান্ত পরিশ্রম করে আগুন নিভাতে সক্ষম হয়।

শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড

মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি টিনশেড বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।সরেজমিনে গিয়ে দেখা গেছে, সরু গলির ভিতরে থাকা বাড়িটির চারদিকে টিনশেডের ঘর রয়েছে এতে ৮/১০ টি কক্ষ রয়েছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে বাড়িতে থাকা সব ক’টি কক্ষের মালামাল পুড়ে গেছে । ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটে এই ঘটনা ঘটে থাকতে পারে।তবে অধিকতর তদন্ত ছাড়া নিশ্চিত হওয়া সম্ভব নয় বলে ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছেভিডিও: জোবায়ের আহমদ, মৌলভীবাজার

Gepostet von Oporadh.com am Donnerstag, 5. März 2020

জানা যায়, এলাকার রাস্তা সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করতে সময় লেগেছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, সরু গলির ভিতরে থাকা বাড়িটির চারদিকে টিনশেডের ঘর রয়েছে এতে ৮/১০ টি কক্ষ রয়েছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে বাড়িতে থাকা সব ক’টি কক্ষের মালামাল পুড়ে গেছে । ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটে এই ঘটনা ঘটে থাকতে পারে।তবে অধিকতর তদন্ত ছাড়া নিশ্চিত হওয়া সম্ভব নয় বলে ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিকের নাম জব্বার মিয়া তার বাবার নাম মৃত সাদুল্লাহ। স্থানীয়রা জানিয়েছেন আরও একবার এই বাড়িতে আগুন লেগেছিলো। আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে প্রায় ২০/২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরাসহ ডিএসবি সদস্যগন ঘটনার সময় উপস্থিত ছিলেন এবং শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল সিনিয়র সহকারি এএসপি আশরাফুজ্জামান আশিক ঘটনাস্থল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স