শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

সাতক্ষীরা সুন্দরবনের বনজীবী চক্রের চারজন গ্রেফতার

শেখ ইমরান হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি

সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে মুক্তিপণ আদায় চক্রে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় টেংরাখালী গ্রামের এশার গাজী (২৫) নামে এক জেলেকে উদ্ধার ও ১০ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে বিকাশ নম্বরের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছে বনদস্যুরা। এমন একটি ঘটনার তদন্তে নেমে ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া অজ্ঞাতনামা রয়েছে আরও অনেকে। এ ব্যাপারে প্রেস রিলিজের মাধ্যমে বিস্তারিত পরে জানানো হবে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, মোবাইল ফোনে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি জানিয়েছে। অজ্ঞাতনামাদের মধ্যে ডাকাত, তাদের সহযোগী ও হুন্ডি ব্যবসায়ীরা রয়েছেন।

এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা হবে। মামলাটি নথিভুক্ত হওয়ার পর বিস্তাারিত জানাতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স