বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

সাবেক এমপি এম এ মতিন আর নেই

মোঃ মিনহাজ পাঠান, চাঁদপুর

হাজীগঞ্জ-শাহরাস্তি (চাঁদপুর-৫) আসনের সাবেক এমপি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রবীণ বিএনপি নেতা এম এ মতিন মারা গেছেন (ইন্না… রাজেউন)। মঙ্গলবার (২৬ মে) সকাল ৯টা ৫ মিনিটে তিনি ঢাকার উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। এ তথ্য জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি জানান, বর্তমান পরিস্থিতির কারণে তার মরদেহ চাঁদপুর আনা হবে না। হাজীগঞ্জে তার গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে।

তার এলাকার লোকজন জানান, তার বাড়ি হাজীগঞ্জ পৌর এলাকার টোড়াগড় এলাকার মুন্সি বাড়ি। এম এ মতিন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি ) আসন থেকে পঞ্চম, ষষ্ঠ ও অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ১৯৭৯ সালের নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে তিনি সাবেক কুমিল্লা-২৩ (বর্তমানে চাঁদপুর-৫) আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি ১৯৮৬ সালে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন।

এম এ মতিন স্যার একজন সৎ রাজনীতিক ছিলেন। এ কারণে তিনি হাজীগঞ্জ-শাহরাস্তিবাসীর কাছে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। প্রবীণ এই রাজনীতিবিদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি বলেন, প্রবীণ এ রাজনীতিকের শূন্যস্থান কখনোই পুরণ হবার নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স