সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত ফতোয়াবাজদের আইনের আওতায় এনে শাস্তির দাবী ঝালকাঠি স্বেচ্ছাসেবকলীগের মহম্মদপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর স্বপ্ন যেন কেউ নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা

সাভারে অটোরিক্সা চালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

মোঃ শামীম হোসেন, সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে ব্যাটারীচালিত অটোরিক্সা চালক শেখ মিন্টুর (৩৫) ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত ব্যাটারী ছিনতাইকারী চক্রের দলনেতা মোঃ আলী হায়দার ( নাহিদ হাসানকে) (২৭) গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশের অন্যতম বিশেষায়িত ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

গ্রেপ্তারকৃত নাহিদ ঢাকা জেলার সাভার পৌর এলাকার উত্তর জামসিং মহল্লার ইবনে মিজান আল মামুনের ছেলে। এঘটনায় শুক্রবার দুপুরে পিবিআই কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করা হয়।

এব্যাপারে পুলিশ পরিদর্শক মোঃ রাশিদুল ইসলাম বলেন, আশুলিয়ায় পাথালিয়ার গেরুয়া এলাকায় চলতি বছর ১৩ জুলাই ব্যাটারীচালিত রিক্সা চালক শেখ মিন্টু হত্যার ঘটনায় দায়েরকৃত আশুলিয়া থানার মামলাটি পিবিআই ঢাকা জেলা স্ব-উদ্দোগে তদন্তভার অধিগ্রহণ করেন।   প্রাথমিকভাবে নাহিদ একজন ব্যাটারী ছিনতাইকারী চক্রের দলনেতা বলে স্বীকার করেছে। ব্যাটারী ছিনতাইকারী এই চক্রটি বেশ কিছুদিন যাবত ব্যাটারী ছিনতাই করে দেশের বিভিন্ন অঞ্চলে উক্ত ব্যাটারীগুলি বিক্রয় করে আসছে বলে জানায়। তারা শুধু ব্যাটারীই নয়, চালকের নিকট থাকা টাকা পয়সাও ছিনতাই করে নিয়ে যায়।

এঘটনায় পিবিআই ইন্সপেক্টর রাশিদুল ইসলাম আরো বলেন, তারা ঘটনার দিন শেখ মিন্টুর রিক্সার ব্যাটারী ছিনতাই করার জন্য রিক্সাটি ভাড়া করে এই রিক্সায় উঠেছিল। কিন্তু রিক্সাচালক অন্ধকার গলি রাস্তা দেখে আর যেতে না চাওয়ায় এবং চিৎকার চেচামেচির কারণে সে তার সাথে থাকা চাকু (সুইচ গিয়ার) দিয়ে পেটে ও গলায় কয়েকটি ঘাই মারে। কিন্তু লোকজন দৌড়ে আসতে দেখে তারা ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাউন্ডারী ওয়ালের নিচে ফাকা জায়গা দিয়ে ঝাউবনে ঢুকে যায়।

তার স্বীকারোক্তি এবং দেখানো মতে এ হত্যাকান্ডে ব্যবহৃত চাকু (সুইচ গিয়ার) ও সেন্ডেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত নাহিদ এর দেয়া তথ্য মতে পলাতক সহযোগিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পিবিআই পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ