শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

সাভারে ট্রলারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত এক, নিখোঁজ দুই

মোঃ শামীম হোসেন, সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে ট্রলারে বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে একজন গুরুতর আহত হয়েছে। এসময় সুমন ও অপরজনের নাম সুমন দুইজন নিখোঁজ রয়েছে। সোমবার সন্ধ্যায় সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া গ্রামে এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সোমবার বিকেলে ছয়জন যুবক একটি ট্রলারে করে আগামীকালের জন্য পিকনিকের আয়োজনের প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় তাদের ট্রলারটি ড্যাম্পিং জোনের পাশে বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌছেলে একটি বিদ্যুৎ এর খুঁটির সাথে তাদের ট্রলারটি সজোরে ধাক্কা লাগে।

এসময় বিদ্যুৎ এর তার তাদের ট্রলারের উপর ছিড়ে পড়লে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হয়। এসময় আতঙ্কে পাঁচ যুবক পানিতে লাফ দিলে সুমন ও অপর জনের নাম সুমন নিখোঁজ হয়।

এসময় অন্যরা সাতরিয়ে বিলের পাড়ে উঠে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জুয়েলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। নিখোঁজ দুইজনকে উদ্ধারে তাদের পরিবারের সদস্যরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এর আগে গত কয়েকদিন আগে ওই ইউনিয়নের নিকরাইল গ্রামে ট্রলারে বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে একজন নিহত হয় ও দুইজন গুরুতর আহত হয়।

এঘটনায় বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন,নিখোঁজ দুইজনের সন্ধ্যানে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স