শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

সাভারে দিনব্যাপী তথ্য প্রযুক্তির ব্যবহার ও মোবাইল জার্নালিজম শীর্ষক কর্মশালা

মো.শামীম হোসেন, সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে গনমাধ্যম কর্মীদের নিয়ে দিনব্যাপী তথ্য প্রযুক্তির ব্যবহার ও মোবাইল জার্নালিজম শীর্ষক বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা জেলার জনপ্রিয় সংগঠন “সাভার মিডিয়া ক্লাবের” আয়োজনে রবিবার সকাল থেকে শুরু হয়ে কর্মশালাটি চলে বিকেল নাগাদ পর্যন্ত।

ব্যতিক্রমধর্মী এই কর্মশালায় সাভার মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভির স্পেশাল করেসপন্ডেন্ট জাহিদুর রহমানের সঞ্চালনায় এসময় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, মোবাইল জার্নালিজম বিষয়ক দেশের প্রথম পিএইচডি করে আসা ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের সহকারী অধ্যাপক জামিল খান ও সারাবাংলা ডটনেটের সিনিয়র করেসপন্ডেন্ট সাব্বির আহমেদ। দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী সেলিম মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার গোবিন্দ আচার্য, চ্যানেল আইয়ের সাভার প্রতিনিধি জাকির হোসেন, জিটিভির আজিম উদ্দিন, নিউজ টুয়েন্টিফোরের নাজমুল হুদা, অপরাধ ডটকমের সাভার প্রতিনিধি মোঃ শামীম হোসেন, মাছরাঙা টিভির সৈয়দ হাসিব, দৈনিক দেশ রুপান্তরের ওমর ফারুক, বার্তা টুয়েন্টিফোর ডটকমের মাইদুল হাসান, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের সাগর ফরাজী, দৈনিক নতুন ভোরের দেওয়ান ইমন, ইউরো সমাচারের জীবন হাওলাদার, মিডিয়া ক্লাবের অফিস সেক্রেটারী ফাহিমা ফরাজী শুভাসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন গনমাধ্যমের প্রায় অর্ধশতাধিক গনমাধ্যমকর্মী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স