শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৪ পূর্বাহ্ন

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক

মোঃ শামীম হোসেন, সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বখাটের উপর্যুপরি ছুরিকাঘাত স্কুলছাত্রী নীলা রায় হত্যাকান্ডের ঘটনায় বখাটে মিজানের মা ও বাবাকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন আবদুর রহমান (৬০) ও নাজমুন নাহার সিদ্দিকী (৫০) ।

র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

নাজমুন নাহার সিদ্দিকী ও আবদুর রহমান সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের এ- ৭৪/২ ব্যাংক কলোনীর সাইদুল আলমের বাসায় ভাড়া থাকতেন।

উভয়ই চাঞ্চল্যকর মামলার যথাক্রমে ২ ও ৩ নম্বর আসামী। হত্যাকান্ডের পর পর মূল আসামি মিজানুর রহমান চৌধুরীর (২১) সঙ্গে তাঁরাও আত্মগোপনে চলে যান।

তবে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সেলিম পালোয়ান নামের মূল অভিযুক্ত মিজানের এক সহযোগীকে।
এবিষয়ে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের আটক করা হয় এবং পলাতক আসামী, কিশোর গ্যাং লিডার মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এর আগে গত ২৩ সেপ্টেম্বর মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ান নামে মিজানুর রহমান চৌধুরীর এক সহযোগীকে আটক করে পুলিশ। সে সাভার পৌরসভার পালপাড়া এলাকার হাফেজ পালোয়ানের ছেলে।

এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডের প্রতিবাদ ও মূল আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতার দাবিতে আগামীকাল শনিবার সকাল এগারটায় সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।

উল্লেখ, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী নীলা রায় (১৪) কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ