রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :

সাভার পৌর বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মো.শামীম হোসেন, সাভার (ঢাকা) প্রতিনিধি

বর্তমান পরিস্থিতিতে দলের করণীয় নির্ধারণে সাভারে কর্মী সম্মেলন করেছে পৌর বিএনপি। সোমবার দুপুর ১০টায় পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় জেলা বিএনপির সভাপতির বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলনে পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা.দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক। এসময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ওমর শাহ নেওয়াজ, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর ইয়াসমিন আক্তার সাথী ও ডারফিন আক্তার।

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা.সালাউদ্দিন বাবু বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বর্তমান সরকারকে স্বৈরাচার উল্লেখ করে বলেন, বিএনপির কর্মীদের উপর সরকার যে অত্যাচার-নির্যাতন চালাচ্ছে তা চরম মাত্রা ধারণ করেছে। তারপরও বিএনপির কর্মীরা পিছপা হবে না। ধৈর্য্য সহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করে বিএনপির দেওয়া সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার আহবান জানান। সভায় জেলা ও পৌর বিএনপির সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স