শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন

সামাজিক দুরুত্ব বজায় রেখে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

কে.এম রিয়াজুল ইসলাম, তালতলী

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে বরগুনার তালতলীতে কৃষি প্রনোদণার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার ( ১৯এপ্রিল) সকালে উপজেলা পরিষদের সামনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণের কার্যক্রম সোস্যাল মিডিয়ার মাধ্যমে উদ্বোধন করেন বরগুনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

উদ্বোধনের সময় তিনি বলেন,কৃষিবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করছে। তিনি সরকারের দেয়া প্রণোদনা সঠিকভাবে কাজে লাগাতে এবং করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কৃষকের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো.সেলিম মিঞা এবং উপজেলা কৃষি অফিসার মো.আরিফ রহমানসহ কর্মকর্তা কর্মচারীগণ প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার মো.আরিফ রহমান জনান,বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ইউনিয়ন পর্যায়ে দেওয়া হচ্ছে সার ও বীজ। সামাজিক দুরুত্ব বজায় রেখে আজ সকালে ১০০জনের মধ্য জন প্রতি কৃষকদের মাঝে ৫কেজি আউশ ধানের বীজ ও ২০কেজি ডিএপি এবং ১০কেজি এম ও পি সার দেওয়া হয়েছে। পর্যায়েক্রমে উপজেলার ১২২৫শ জন কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ