বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

সিংগাইরে কৃষি ও মৎস্য উপকরণ বিতরণ করলেন এমপি মমতাজ

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ সিংগাইরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার আয়োজিত সুবিদা ভোগীদের মাঝে ধান কাটার মেশিন কম্বাইন হারভেস্টার সবজি বীজ ও মৎস্য উপকরণ বিতরণ করেন মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য জনাব মমতাজ বেগম এমপি।

মঙ্গলবার(৫মে) বিকেল ৩ টায় উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার রুনা লাইলার সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে এসব উপকরণ আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন তিনি।

এসময অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন,সহকারি কমিশনার(ভুমি)মেহের নিগার সুলতানা,কৃষি অধিদপ্তরের উপ পরিচালক শাহাজাহান আলী বিশ্বাস,উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিঃরবিউল আলম উজ্জল,মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার,উপজেলা কৃষি অফিসার টিপু সুলতান সপন,সিনিয়র উপজেলা মৎস্য অফিসার ওয়াহেদুল প্রমুখ।

প্রধান অথিতির বক্তব্যে মমতাজ বেগম এমপি বলেন,মহামারি করোনা পরিস্থিতির মধ্যে ও সরকার জনগনের পাশে আছে।এর অংশ হিসাবে কৃষকদের কথা চিন্তা করে ধান কাটার মেশিন রিতরণ করছেন।পাশাপাশি করোনা পরিস্থিতি মোকাবেলা করার সব রকম প্রস্তুতি নিয়েছেন।সরকারের সকল নির্দেশ মেনে চলার আহ্বান জানান তিনি।

উপজেলা কৃষি সুত্রে জানা যায,৫টি হারভেস্টার মেশিনের মধ্যে ধল্লা ইউনিয়নে ৩টি ও জয়মন্টপ ইউনিয়নের কৃষকদের মধ্যে ২ টি দেওয়ার সিদ্ধান্ত হয়।

যার মুল্য ৩০ লক্ষ ৫০ হাজার টাকা।সে অনুযায়ী মঙ্গলবার ধল্লা গ্রামের কৃষক মোঃ আকালী মিয়া কে চাবি হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকতা সম্পর্ণ করা হয়।এ ছাড়া সবজি চাষের জন্য ৪শ পরিবারের মাঝে বীজ বিতরণ করা হয়।এবং মৎস্য অধিদপ্তরের আওতায় সিআইজি চাষিদের প্রদর্শনী পুকুরের ২২ জন কে মৎস্য উপকরণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স