মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১১ পূর্বাহ্ন

সিংগাইরে মধুমতি ব্যাংক উদ্ধোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

রুহুল আমিন, মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইরে মধুমতি ব্যাংক লিমিটেড ৪৩ তম সিংগাইর শাখা উদ্ধোধন করলেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

বৃহস্পতিবার (৫ মার্চ) বেলা ১২ টার দিকে মধুমতি ব্যাংক সিংগাইর শাখা আয়োজনে উপজেলা চত্বরে মধুমতি ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে বিওডি মোঃআব্দুর সেলিমের সঞ্চালনায় উদ্ধোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অথিতির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী বলেন,আমরা যা কিছু বাস্তবায়ন করছি তার সবই বঙ্গবন্ধুর স্বপ্ন।

খাদ্য,শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ও বিদ্যুৎ খাতে অভূতপূর্ব উন্নয়নের পর। এবার টেকসই অর্থনৈতিক উন্নয়নের লক্ষে উদ্যোক্তা তৈরি করে শিল্প স্থাপনা জরুরী।এতে কর্মসংস্থান সৃষ্টি হবে।আর এসব বাস্তবায়নে মূল ভূমিকা পালন করবে ব্যাংক।

মন্ত্রী আরো বলেন,সাম্প্রতিক সময়ে বিশ্বের প্রধান সমস্যা করোনা ভাইরাস সম্পর্কে বলেন,এ বিষয়ে সরকারের পক্ষ থেকে সর্বত্মাক প্রস্ত্ততি নেয়া হয়েছে।কেউ বিদেশ থেকে দেশে ফিরলে জেলা উপজেলা হাসপাতালে ডাঃশরনাপন্ন হওয়া আহবান করেন তিনি।

বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন,মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি,শেখ ফজলে নূর তাপস মেয়র ঢাকা দক্ষিন সিটি ও মধুমতি ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান, আহসানুল ইসলাম টিটু এম পি টাঙ্গাইল ৬ ও মধুমতি ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান,মোঃ সালাউদ্দিন ব্যাংক পরিচালনা পরিষদের সদস্য,এ মান্নান খান ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান,এ্যাডঃ গোলাম মহিউদ্দিন সভাপতি জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ,আব্দুর সালাম সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ,এ্যাডঃ আব্দুল মজিদ ফটো সহ সভাপতি জেলা আওয়ামীলীগ,জনাব মুশফিকুর রহমান হান্নান চেয়ারম্যান উপজেলা পরিষদ,আব্দুল মাজেদ খান সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,ইস্কান্দার সহ সভাপতি উপজেলা আওয়ামীলীগ,মোঃ রবিউল আলম উজ্জল উপজেলা ভাইস চেয়ারম্যান।

এসময় অন্যন্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক এস এম ফেরদোস,পুলিশ সুপার রিফাত রহমান শামীম,প্রেমশীষ দাস মধুমতি ব্যাংক সিংগাইর শাখার পিন্সিপাল,রুনা লাইলা উপজেলা নির্বাহী কর্মকর্তা,মেহের নিগর সুলতানা এসিল্যান্ড,মোঃ আলমগীর হোসেন সিংগাইর সদর সার্কেল,আব্দুর সাত্তার ওসি সিংগাইর,এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ সহ সকল নেত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ