বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে কলেজ শিক্ষকের রহস্যজনক মৃত্যুর বিচারের দাবিতে মানববন্ধন
সংবাদ দাতা:রাকিব মাহমুদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি / ১৭০ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নে অবস্থিত ঠুটিয়া কলেজের অর্থনীতির শিক্ষক মহররম হোসেন(৫২)এর রহস্যজনক মৃত্যুতে সত্যতা যাচাই করে সঠিক বিচারের দাবিতে আজ রবিবারে মানব বন্ধন করে ঠুটিয়া কলেজ ও হাইস্কুল এর প্রাক্তনও বর্তমান শিক্ষার্থী ও স্থানীয় লোকজন।

আধা ঘন্টা ব্যাপী এ মানববন্ধন চলাকালে সভাপতিত্ব করেন উক্ত কলেজের সাবেক অধ্যক্ষ গাজী মোয়াজ্জেম হোসেনে।এসময় কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ৯ জুলাই বৃহস্পতিবার সকালে পুলিশ নাটোরের বাগাতিপাড়া উপজেলার ডুমরাই সরকারপাড়া গ্রামের নিজ বাড়ির পাশের একটি গাছের সাথে রশিতে বাধা ও মাটিতে বসে থাকা অবস্থায় ঠুটিয়া কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মহররম হোসেনের লাশ উদ্ধার করেন।

এ সমাবেশে উপস্থিত বক্তারা বলেন,’শিক্ষক মহররম ছিলেন একজন সৎ ও ভালো মানুষ।তিনি আত্নহত্যা করেনি। তারা আরও বলেন তাকে কেউ হত্যা করে আত্নহত্যা বলে অপপ্রচার করছে।আমরা এই হত্যার সত্যতা যাচাই করে অপরাধীর ন্যায্য বিচার চাই’।এ বিষয়ে একাধিক ছাত্ররা বলেন,স্যারকে আমরা খুব কাছে থেকে চিনি। তিনি ছোট বেলা থেকেই অনেকদুঃখ কষ্ট সহ্য করে নিজের চেষ্টায় লেখাপড়া করে আজ এতো দূর এসেছেন। ভাল একটা চাকরি করছে। আমরা এর সুষ্ঠ্য তদন্ত ও দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার দাবী করছি।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে নাটোরের বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক বলেন,আমরা সব বিষয় মাথায় রেখে তদন্ত করছি। ময়না তদন্তর রিপোর্ট হাতে পাওয়ার পর সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares