সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জে আরও ১১ করোনা রোগী শনাক্ত, সুস্থ ২

হাবিব রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে নতুন করে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সুনামগঞ্জে ২৬ জন করোনা রোগী শনাক্ত হলো। তাদের মধ্যে দুজন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

সোমবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, সোমবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে সিলেট বিভাগের ১৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৩ জনের করোনা পজিটিভ ফল পাওয়া গেছে। তাদের মধ্যে ১১ জনই সুনামগঞ্জের। অপর দুজন সিলেট জেলার।

গত ১২ এপ্রিল সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চণ্ডিপুর গ্রামে এক সৌদি প্রবাসীর ৩৫ বছর বয়সী স্ত্রী করোনায় আক্রান্ত হন।

২৭ এপ্রিল সকালে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন থেকে সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরে গেছেন। আবার একই দিন রাতে জেলায় সর্বোচ্চসংখ্যক ১১ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের মধ্যে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার স্বাস্থ্য বিভাগের এক কর্মী এবং এক গাড়িচালকসহ মোট চারজন আক্রান্ত হয়েছেন।

এ ছাড়া দোয়ারাবাজারে তিনজন, দক্ষিণ সুনামগঞ্জে দুই এবং সদর ও জগন্নাথপুরে একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সবাই পুরুষ বলে জানা গেছে।

এর আগে ২২ এপ্রিল চারজন, ২৩ এপ্রিল আট এবং ২৪ এপ্রিল একজন করোনায় আক্রান্ত হন।

এ ব্যাপারে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসউদ্দিন বলেন, সোমবার সকালে আমাদের জন্য সুখবর ছিল দুজন করোনা রোগী সুস্থ হয়ে হাসপাতাল থেকে তাদের নিজ বাড়িতে ফিরে গেছেন। আবার ১২ ঘণ্টার ব্যবধানে সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে খবর আসে জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরও ১১ জন আক্রান্ত হয়েছেন।

তিনি বলেন, সুনামগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার মানুষকে আরও সাবধানে থাকতে হবে। নিরাপদে থাকতে আরও কিছু দিন নিজ নিজ ঘরবাড়িতেই অবস্থান করতে হবে। করোনার ব্যাপারে কোনোভাবেই অবহেলা করার কোনো সুযোগ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ