শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জে নিখোজ গৃহবধুর লাশ উদ্ধার, আটক ৫

হাবিব রহমান, সুনামগঞ্জ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি হাওরের ধানক্ষেত থেকে নিখোজের ৫দিন পর এক গৃহবধূর অর্ধগলিত লাশ ঊদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকা সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ৮টায় স্থানীয় লোকজন হাওরের ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী। গত ১৯ র্মাচ রাত ১১টায় ঐ গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখে নিজ ঘরে ঢুকার সময় তিনি নিখোজ হন। এই গৃহবধূর একই গ্রামের সবুজ মিয়া (২২) নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

এ ঘটনায় নিহতের ভাই মোঃ সামছুল আলম বাদি হয়ে নিখোঁজের একদিন পর গত ২০ মার্চ সবুজ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন মোঃ সবুজ মিয়া, তার সহোদর মুক্তার মিয়া,সহোদর নবী হোসেন,পিতা মুসলিম উদ্দিন ও পাশের গ্রামের ফুল মিয়া ও আলী হোসেন।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মুাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ