বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

সুনামগঞ্জে প্রায় তিন’শ পরিবারে খাদ্য বিতরন

এস এ রাজ, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের মাধ্যমে অধীনস্থ সীমান্তের ১৮ টি বিওপির দায়িত্বপূর্ণ সুনামগঞ্জ এলাকার অসহায়, হতদরিদ্র, দিনমজুর, শ্রমিক প্রায় ৩০০ পরিবারের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ বিজিবি।

বৃহস্পতিবার সুনামগঞ্জ সীমান্তের ১৮ টি বিজিবি ক্যাম তারা ওই অসহায় মানুষকে ৬ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ছোলা, ১ কেজি এ্যাংকর ডাল, ১ কেজি, লবন, ৫শ’ গ্রাম সয়াবিন তেল তাদের মাঝে বিতরণ করা হয়।

সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ান বিজিবি জানায়, সুনামগঞ্জ সদরে ১১০ প্যাকেট, বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর বিওপিতে ৪০ প্যাকেট, চিনাকান্দি বিওপিতে ৫০ প্যাকেট, ডুলুরা বিওপিতে ৫০ প্যাকেট, সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপিতে ৫০টি প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ সময় খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার, কোয়ার্টার মাস্টার, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা।

সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, এ করোনাকালীন সংকটময় সময়ে বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

তিনি আরও বলেন, সুনামগঞ্জ সদর ও বিশম্ভরপুর সীমান্তের বিজিবি ক্যাম এলাকার অসহায়দের মধ্যে আমাদের সামর্থ্ অনুযায়ী কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

আগামী ৯ এপ্রিল তাহিরপুর সীমান্তের ট্যাকেরঘাট, লাউড়েরগড়, চাঁরাগাও, বালিয়াঘাট ও বিরেন্দনগর বিওপি এলাকার অসহায়দের মধ্যে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হবে জানায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ