মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

সেই ধর্ষিতা শিশু মেয়েটির চিকিৎসার দায়িত্ব নিলেন পেীর মেয়র আশরাফ
রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধিঃ / ১৬৬ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

ঝিনাইদহ কালীগঞ্জে সৎ বাবা কর্তৃক ধর্ষিতা সেই শিশু মেয়েটির চিকিৎসার দায়িত্ব নিলেন পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। এমপির নির্দ্দেশে শুক্রবার সকালে তিনি ধর্ষিতার মায়ের হাতে ঔষধ ক্রয়ের জন্য নগদ সহায়তা তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ জুন পঞ্চম শ্রেণী পড়–য়া ১১ বছরের ওই মেয়েটি ধর্ষনের শিকার হয়। এর ৩ দিন পর তার মায়ের অভিযোগে কালীগঞ্জ পৌর মেয়রের সহযোগিতায় ধর্ষক সৎ বাবা রেজাউল মন্ডল আটক হয়। ধর্ষিতার মা জানায়, ধর্ষনের শিকার হয়ে তার শিশু মেয়েটি ক্রমেই অসুস্থ হয়ে পড়ছিল। গত ১৭ জুন ধর্ষক সৎ বাবা আটকের পর পুলিশ ধর্ষিতা মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা জানিয়েছে, তার শারিরীক অবস্থা বেশ দূর্বল। ভাল চিকিৎসা করতে হবে, এজন্য ব্যাবস্থাপত্র লিখে দিয়েছেন। কিন্তু হতদরিদ্র ময়োর পক্ষে তার চিকিৎসার ওই অর্থ জোগাড় করা একেবারেই অসম্ভব ছিল। সর্বশেষ কোন উপায় না পেয়েই অসহায় মা বৃহস্পতিবার সন্ধ্যায় কালীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের দ্বারস্থ হন। এ সময় সাংবাদিকরা তাৎক্ষনিক বিষয়টি পৌর মেয়রকে অবহিত করেন। এরপর পৌর মেয়র বিষয়টি স্থানীয় এমপি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে জানালে তারই নির্দ্দেশে চিকিৎসার দ্বায়িত্ব নেন মেয়র।
মেয়র আশরাফ জানান, ধর্ষিতার মা একজন হতদরিদ্র মহিলা। শহরের হোটেল রেষ্টুরেন্টে পানি টানার কাজ করে। তার দুরঅবস্থায় চিকিৎসার অভাবে মেয়েটির জীবন বিপন্ন হতে পারে ভেবেই তিনি স্থানীয় এমপির পরামর্শে আর্থিক সহায়তা দিয়েছেন। এছড়াও মেয়েটি সুস্থ না হওয়া পর্যন্ত সার্বিক দ্বায়িত্ব নিবেন বলেও আশ্বাস দেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares