বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

সেই বিধবার গরু উদ্ধার, আটক ১
মোঃ ইব্রাহীম খলিল, পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি / ১৮১ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় মোছাঃ ময়না বেগম (৪২) এর চুরি যাওয়া গরু উদ্ধার করেন পাটগ্রাম থানা পুলিশ।

জানাযায় গত ১১ জুলাই আনুমানিক রাত ২ টা থেকে রাত ৩ টারর মধ্যে ৫/৬ জন চোর সুকৌশলে মোছাঃ ময়না বেগমের বাড়িতে প্রবেশ করে গোয়াল ঘড় থেকে ১ টি গাভীন গরু ও ১ টি বাচুর গরু চুরি করে নিয়ে যায় যার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। পরে ১২ জুলাই রাত ১২ টা ৩০ মিনিটে মোছাঃ ময়না বেগম পাটগ্রাম থানায় ৪৫৭/৩৮০ ধারায় পেনাল কোট ১৮৬০ রুজু করে গরু চুরি মামলা করেন।

মোছাঃ ময়না বেগম একজন সহায় সম্বলহিন ও বিধবা মহিলা অনেক কষ্ট করে এই করোনার সময়েও অন্যের বাড়িতে কাজ করে একজন প্রতিবন্ধী ছেলেসহ ৫ ছেলে মেয়েকে নিয়ে অত্যান্ত কষ্ঠে জীবনযাপন করা আসছেন। তিনি অনেক কষ্ঠে কিছু করে টাকা জমিয়ে একটি গরু কিনেন। পরে সেই গরুর একটি বাচুর হলে গরুর দুধ বিক্রির টাকা দিয়ে ছেলে মেয়েদের ছেলে মেয়েদের লেখাডড়ার খরচ চালানোসহ সংসারের ব্যায় নির্বাহ করতেন।

পরে পাটগ্রাম থানা পুলিশ ১২ জুলাই ভোর ৫ ঘটিকার সময় জোংড়া ইউনিয়ানধীন মমিনপুরসরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকয় অভিযান চালিয়ে গরু ২ টি উদ্ধার করে “চুরি হয়ে যাওয়া বিধবার স্বপ্ন”ফিরিয়ে দেয়ার প্রক্রিয়া করেন। এবং পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্য বলেন চোর চক্রের একজনকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে। সব চোরদের আটক করার পর প্রেসকনফারেন্স করে তাদের পরিচয় জানিয়ে দেয়া হবে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares