শনিবার, ০৮ মে ২০২১, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

সৈয়দপুরে পৌর মেয়র সংক্রমিত, উপজেলা চেয়ারম্যান করোনামুক্ত

মোঃ সাহাবাজ উদ্দীন সবুজ, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বামে লাল পাঞ্জাবিতে পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন সরকার এবং ডানে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। ছবি: মোঃ সাহাবাজ উদ্দীন সবুজ

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র মো. আমজাদ হোসেন সরকার (৬১) করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। ওদিকে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন।

মেয়র আমজাদসহ উপজেলায় নতুন করে ১২ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। অন্যদের মধ্যে রয়েছেন একজন মুক্তিযোদ্ধাও (৬৭)। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সৈয়দপুর পৌর এলাকারই ৭ জন। এর বাইরে উপজেলার কাশিরাম ইউনিয়নের ৩ জন, কামারপুকুর ইউনিয়নের ১ জন ও বোতলাগাড়ী ইউনিয়নের ১ জন রয়েছেন।

শনিবার রাতে এসব তথ্য জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মো. আলেমুল বাসার। তিনি বলেন, গত ২১ জুন থেকে ২ জুলাইয়ের মধ্যে এই ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। করোনা ‘পজিটিভ’ হওয়ার পর তাঁদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

এ নিয়ে সৈয়দপুরে মোট ৬৩ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলো। এর মধ্যে ২৯ জন সুস্থ হয়েছেন এবং মারা গেছেন ২ জন। উপজেলায় নতুন সুস্থ হওয়া ব্যক্তিদের তালিকায় রয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিনের নাম। তিনি গত ১৯ জুন করোনা ‘পজিটিভ’ হিসেবে শনাক্ত হয়েছিলেন। মোখছেদুল মোমিন নীলফামারী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ বলেন, নতুন করে করোনা ‘পজিটিভ’ হওয়া সবার বাড়ি ও আশপাশের বাড়িগুলো লকডাউন (অবরুদ্ধ) করার প্রক্রিয়া চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স