বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

সৈয়দপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থের ঢেউটিন ও চেক বিতরণ

মোঃ সাহাবাজ উদ্দীন সবুজ, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মানবিক সহায়তা জিআর কর্মসূচির আওতায় ওই ঢেউটিন এবং অর্থের চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ শাহ্জাহান মন্ডল, সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান, নির্বাচন অফিসার মোঃ রবিউল আলম, সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের উপ সহকারি প্রকৌশলী নিতাই চন্দ্র রায়, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জমান রাশেদ ও আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল হাসান তালুকদার মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি রাবেয়া আলীম প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের সদস্যদের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকার চেক তুলে দেন।

প্রসঙ্গত, ২৫ মার্চ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের জেলেপাড়ায় এলাকায় ৬টি পরিবার এবং ২৫ মে ১৫ নম্বর ওয়ার্ডের মিস্ত্রিপাড়া এলাকায় আগুনে ১০টি পরিবার সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যায়। পরে সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয় থেকে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের একটি তালিকা তৈরি করে তা নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়। পরবর্তীতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে আগুনে ১৬টি ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকা বরাদ্দ আসে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares