শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

স্ত্রী নিয়ে দুই স্বামীর দ্বন্ধ, সংঘর্ষে প্রথম স্বামীর মৃত্যু

 শরণখোলা, (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় কদমতলা গ্রামে স্ত্রীকে নিয়ে দুই স্বামীর দ্বন্ধে সৃষ্ট সংঘর্ষে আহত প্রথম স্বামী শাহ আলম বিশ্বাস (৪৫) মারা গেছেন। শনিবার রাতে ৯:৪৫ মিনিট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

এ ঘটনায় ঢাকা শাহবাগ থানায় একটি অপমৃত্যু মামলা ও মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত হয়েছে বলে তার সাথে থাকা ছোট ভাই ফারুক বিশ্বাস জানান।

এলাকাবাসী সূত্রে জানা নায়, ২০ বছর আগে পশ্চিম কদমতলা গ্রামের রহমান বিশ্বাসের পুত্র শাহ আলম বিশ্বাসের সাথে পশ্চিম খাদা গ্রামের মানিক হাওলাদারের কন্যা নুপুর বেগমের (৪০) সাথে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

সম্প্রতি নুপুর বেগম শাহআলম কে ত্যাগ করে প্রতিবেশী মজিদ হাওলাদারের পুত্র রায়েন্দা বাজার পাঁচরাস্তার মোড়ের মুদি ব্যবসায়ী তিন সন্তানের জনক রহমান হাওলাদারকে বিয়ে করেন।

এ ঘটনায় পূর্বের স্বামী শাহ আলম বিশ্বাস ক্ষিপ্ত হয়ে ২২ জুলাই রাতে রহমান হাওলাদারকে এলোপাতাড়ী কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে রহমান হাওলাদারের আত্মীয় স্বজন ঘটনাস্থল ঘিরে ফেলে শাহআলম বিশ্বাসের উপর হামলা চালায়। এতে সেও গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্য ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে প্রেরন করেন। পরে শাহআলম বিশ্বাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ১আগষ্ট রাতে আনুমানিক ৯:৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল সাইদ জানান, পরস্পারিক হামলার ঘটনায় রহমান হাওলাদারের প্রথম স্ত্রী বাদী হয়ে ইতি মধ্যে একটি মামলা দায়ের করেছেন। তবে শাহ আলম বিশ্বাসের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স