বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

স্বল্প খরচে নিউজপোর্টাল করার সুযোগ দিচ্ছে জনি হোস্ট

প্রদীপ বিশ্বাস

অপরাধ ডটকমের অংগ প্রতিষ্ঠান জনি হোস্ট মাত্র ৫ হাজার টাকায় নিউজ পোর্টাল করে দিচ্ছে। সেই সাথে তারা ডটকম ডোমেইন ও হোস্টিংও প্রদান করছে। এছাড়া এফিলেটর হিসেবে আয়ের সুযোগও দেবে তারা।

গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত।

অফারের আওতায় থাকছে ক্লায়েন্টের পছন্দ অনুযায়ী একটি ডটকম ডোমেইন। ৩ জিবি সুপার ফাস্ট NVMe হোস্টিং। কেউ যদি ১০ জিবি হোস্টিং নিতে চায় তাহলে তিনি SSD হোস্টিং পাবেন। যে থিমটি কাস্টমাইজ করে নিউজপোর্টাল করে দেওয়া হবে সেটি SEO ফ্রেন্ডলি প্রিমিয়াম থিম। সেই সাথে এটি মোবাইল রেসপনসিভও। পাঠক মোবাইল ও কম্পিউটার দিয়ে সমান ভাবে নিউজ পড়ার সুবিধা পাবে।

এই নিউজপোর্টালে গুগল এডসেন্স ও লোকাল বিজ্ঞাপন ব্যবহার করে সহজে আয় করতে পারবেন। পাশাপাশি জনিহোস্ট এর এফিলেট বিজ্ঞাপন দিয়ে আয় করতে পারবেন।

যারা আগে কখনো নিউজ পাবলিশ করেননি তাদেরকে লাইভ সাপোর্টের মাধ্যমে নিউজ পাবলিশ করা শিখিয়ে দেবে জনি হোস্ট।

 

নিউজপোর্টাল ছাড়াও জনি হোস্টে পাবেন ই-কমার্স ওয়েবসাইট, হোস্টিং সাইট, ম্যাগাজিন, স্কুল ম্যানেজমেন্ট ও ল’ফার্ম ওয়েবসাইট।

পছন্দের ওয়েবসাইটটি অর্ডার করার জন্য আপনাকে যেতে হবে জনি হোস্ট কমের ওয়েবসাইটে অথবা পেজে। চাইলে আপনি অপরাধ ডটকমের ফেসবুক পেজেও আগ্রহ প্রকাশ কর‍তে পারেন। এখান থেকেও আপনাকে অর্ডার লিংক দেওয়া হবে। মূল্য পরিশোধ করে অর্ডার কনফার্ম করলেই আপনার নিউজপোর্টালের কাজ শুরু হবে।
নিউজপোর্টালটি সম্পূর্ণ ডেলিভারি দিতে ১ থেকে ৩ দিন সময় লাগতে পারে।

নিউজপোর্টালটির ডোমো লিংক: https://bit.ly/3dhSBaD
অর্ডার লিংক: https://bit.ly/30RLujZ
ফোন : ০১৯৩৭-৭১৭১৪১

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ