মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে জামালপুরে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন
মো. বিল্লাল হোসাইন, জামালপুর / ১৯৯ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে ভয়াবহ লুটপাট-চরম অব্যবস্থাপনা ও সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালপুরে মানববন্ধন করেছে জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

রোববার ( ৫ জুলাই) বেলা ১০ টায় শহরের দয়াময়ী মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ‘উন্নয়ন না-অক্সিজেন চাই’, ‘করোনা টেস্ট ফি বাতিল চাই’, ‘লুটপাট-উন্নয়ন একসাথে চলে না’, ‘বাজেটে স্বাস্থ্যখাতে ২০% বরাদ্দ দাও’-সহ বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লেকার্ড নিয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করেন নেতাকর্মীরা ।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মশিউর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাক্তার সৈয়দ ইউনুস আহাম্মেদ, সাধারণ সম্পাদক মুফতি মোস্তফা কামাল, জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি আশেক মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ইসলামী যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাসুম মুশফিক প্রমুখ।

বক্তারা বলেন, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা চলছে। এজন্য স্বাস্থ্যমন্ত্রী দায়ী। তাই তার পদত্যাগ করা উচিত। এদিকে যেখানে বিশে^র কোথাও করোনা টেস্ট করতে টাকার প্রয়োজন হয় না, সেখানে বাংলাদেশ করোনা টেস্ট ফি নির্ধারণ করা হয়েছে, যা অযৗক্তিক। এই ফি বাতিল করতে হবে।

বক্তারা আরো বলেন, প্রতিনিয়ত বাংলাদেশ সীমান্তে নির্বিচারে মানুষ হত্যা হচ্ছে কিন্তু এর কোন দৃশ্যমান প্রতিবাদ করছেনা বাংলাদেশ সরকার।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares