শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

স্যার না বলায় রোগী দেখেনি মেডিকেল অফিসার, রুগীর মৃত্যু

আনিছুর রহমান মিলন, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধ
oporadh.com

সাতক্ষীরার শ্যামমগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্রেন স্ট্রোকে আক্রান্ত মুমূর্ষু রোগীর স্বজনরা চিকিৎসকেকে স্যার না বলাই রোগীকে দেখেনি কর্তব্যরত মেডিকেল অফিসার ডা.অমিত।

রোগীর স্বজনদের সূত্রে জানা যায়, শক্রুবার রাত ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত নিরঞ্জন মন্ডল (৭০) এর শ্বাস কষ্ট হলে তার পুত্র বিশ্বজিৎ মন্ডল ইমারজেন্সিতে কর্তব্যরত ডাক্টর অমিতকে দাদা বলে ডেকে তার পিতাকে চিকিৎসার কথা বললে তিনি সাথে সাথে ক্ষেপে ওঠেন এবং বলেন সবাই আমাকে স্যার বলে ডাকে কিন্তু আপনি আমাকে দাদা বললেন কেন।

এরপর তাকে একাধিকবার ডাকলেও তিনি রোগীকে না দেখায় তার স্বজনরা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ঢোকার পূর্বেই নিরঞ্জন মন্ডল মৃত্যুবরণ করেন। এ বিষয়ে ডাক্তার অমিতের সাথে কথা হলে তিনি বলেন, আমাদের পটুকলে আছে আমাদের স্যার বলতে হবে। সাধারণ মানুষকে আমাকে স্যার বলতে হবে। সাধারণ মানুষ আপনাকে স্যার বলতে হবে এমন বিধি আছে কিনা জানতে চাইলে তিনি বলেন আমাদের প্রশিক্ষণ থেকেই বলেছে, যে সাধারণ মানুষ আমাদের স্যার বলে ডাকবে।

এসময় তিনি উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে কথা বলতে বলেন। স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ করেননি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স