মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:০৬ অপরাহ্ন

সড়কেই ঝড়ে গেলো বশেমুরবিপ্রবির আরেক প্রাণ!

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

কুয়েটের র‍্যাগডে শেষে ফেরার পথে বাস ও ট্রাকের সংঘর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী আল হাসান (২৩) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মেহেদী লোক প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের (২০১৬-১৭ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী ছিলেন।

গত শনিবার বিকেলে মেহেদী বাসে করে খুলনার উদ্দেশ্যে রওনা হন। বাগেরহাট জেলার ফকিরহাট অতিক্রমের সময় এক মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষে তার মাথায় ও হাতে গুরুতর আঘাত লাগে। গুরুতর আহতাবস্থায় খুলনা সদর হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে মারা যান তিনি।

এদিকে মেহেদীর মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। শিক্ষক-শিক্ষিকাসহ তার সহপাঠী এবং সাধারণ শিক্ষার্থীরা এমন অকাল মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন। মেহেদীর সহপাঠীদের সঙ্গে কথা বলতে গেলে কান্নায় ভেঙে পরেন সবাই।

গত বছরে সড়ক দুর্ঘটনার সংখ্যা কমলেও প্রাণহানি বেড়েছে। গত বছর ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪ হাজার ৬২৮ জন। ২০১৮ সালে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন ৪ হাজার ৫৮০ জন। অর্থাৎ এক বছরের ব্যবধানে সড়কে প্রাণহানি বেড়েছে ৪৮ জনের।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবির এই বছরে দুই শিক্ষার্থীর মৃত্যু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ