সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় আহত বশেমুরবিপ্রবির শিক্ষার্থী সুস্থের পথে,সকলের দোয়া কামনা

সাজ্জাতুজ জামান সুজন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি

গত ২৩ মার্চ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,গোপালগঞ্জের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাইরুল ইসলাম ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাকে আইসিউ থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। বাংলা বিভাগের শিক্ষার্থী আবিদ হোসাইনের ফেইসবুক স্ট্যাটাস থেকে জানা যায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত খাইরুলের অবস্থা আগের চেয়ে অনেক ভালো। কেবিন থেকে বেডে স্থানান্তরিত করার পর কিছুদিন তার চিকিৎসা শেষে তার অপারেশন করা হবে।

এ ব্যাপারে খায়রুলের দাদা জানান, সৃষ্টিকর্তার ইচ্ছায় ও সকলের দোয়ায় সে এখন সুস্থের পথে। চিকিৎসকরা ইতিবাচক আশা প্রকাশ করেছেন। খায়রুল এখন মোটামুটিভাবে কথা বলতে পারছে।

তবে, আরও কিছুদিন তাকে হাসপাতালে থাকা লাগবে এবং চিকিৎসা চালিয়ে যেতে হবে। আর্থিক অবস্থার ব্যাপারে তিনি বলেন, এ পর্যন্ত প্রায় ৪-৫ লক্ষ টাকা খরচ হয়েছে এবং খায়রুলের সহপাঠী সহ শুভাকাঙ্ক্ষীরা কিছু সহায়তা করেছেন। এখন তারা নিঃস্ব প্রায়। খায়রুলের চিকিৎসার জন্য আর্থিকভাবে সকলের কাছে সাহায্য প্রার্থনা করেন তার দাদা।

উল্লেখ্য সড়ক দুর্ঘটনায় খাইরুল ইসলাম আহত হওয়ার পর স্থানীয় হাসপাতাল থেকে অবস্থার অবনতি হলে খাইরুলকে ঢাকা নেয়া হয়।কিন্তু করোনা সন্দেহে দেশের কয়েকটি হাসপাতালে ভর্তি না নেয়ার পর সবশেষ মহাখালীর একটি হাসপাতালে আইসিউতে ভর্তি করা হয়েছিলো।

  • খায়রুলকে সহযোগিতা প্রদানের জন্য যোগাযোগঃ
    আবিদ হাসান (বিকাশ): ০১৯৭৬৬৭২৫১১
    হাসান (রকেট): ০১৯১৮৬১৭৭৬৭২
    ইমন (নগদ): ০১৭৮৪৪৮৪৮৫৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ