সোমবার, ২১ জুন ২০২১, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে

সড়ক দূর্ঘটনা রোধে ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান

শেখ ইমরান হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার তালা উপজেলার শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে অননুমোদিত ইজিবাইক,নছিমন,করিমন,ট্রলি ও মটর ভ্যান নিয়ন্ত্রনে কঠোর আইন প্রনয়ণ প্রয়োজনীয় স্থানগুলোতে গতিরোধক বাঁধ নির্মানের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের কাছে স্মারক লিপি প্রদান ও তালা ডাকবাংলোর সমানে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১২টার সময় শ্রীমন্তকাটি ছাত্র-কল্যান পরিষদের সভাপতি দেবাশীষ দাশ ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলামের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মরক লিপি প্রদান করেন। পরে তালা ডাকবাংলোর সমানে পথসভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন।

এসময় শ্রীমন্তাটি ছাত্র কল্যানের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্মারক লিপিতে বলা হয়েছে,তালা উপজেলার শালিখা ডিগ্রী কলেজের সড়কটি উপজেলার ব্যস্ততম সড়ক। তিনটি ইউনিয়ন ও পাশ্ববর্তী পাইকগাছা উপজেলা ও আশাশুনি উপজেলার প্রায় লক্ষাধিক মানুষ প্রতিনয়িত রাস্তা দিয়ে চলাচল করে। রাস্তার পাশে একটি কলেজ,তিনটি মাধ্যমিক বিদ্যালয়,ছয়টি প্রাথমিক বিদ্যালয় ও একটি কিন্ডার গার্ডেনে হাজার হাজার শিক্ষার্থীরা তাদের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে যাতায়াত করেন। উক্ত সড়কে প্রতিনিয়ত উদ্বেগ জনক হারে বেড়ে চলেছে অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা।

১৮ ফ্রেব্রুয়ারী ইজিবাইকের ধাক্কায় শ্রীমন্তকাটি সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী মোহনা পাল (৭) নির্মমভাবে নিহত হয়। ইতিপূর্বে এ সড়কে আরো অনেক দূর্ঘটনা ঘটেছে। ঐ সড়কের দু’পাশে বছর জুড়ে থাকে স’মিলের কাঠ ও বিক্রয়ের জন্য বিভিন্ন নির্মান সামগ্রী। স্মারক লিপিতে বলা হয়েছে গতিরোধের জন্য স্প্রীড বাধ,সড়কের পাশে স’মিলের কাঠ ও নির্মান সামগ্রী অপসারণ ফুটপথে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা অপসারণের জন্য দাবী জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স