শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২

হরিজন পল্লীর ৭শ মানুষকে খাবার পৌঁছে দিলেন ইসরাফিল আলম

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

দেশে অন্যতম রেলওয়ে জংশন সান্তাহার এর চা-বাগান এলাকার হরিজন পল্লীর ৭শ মানুষকে খাবার পৌঁছে দিলেন এমপি ইসরাফিল আলম।

সারা দেশে করোনাভাইরাস প্রতিরোধের কারণে স্থবির হয়ে পড়েছে সবকিছু। তারই ধারাবাহিকতায় বগুড়ার আদমদীঘি উপজেলার চা-বাগান এলাকার হরিজন পল্লীতে শনিবার রাত্রী ৮ ঘটিকায় দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে চালু করা হয়েছে ‘মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র। ’’নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম তার নিজ উদ্যোগে সরকারের পাশাপাশি কর্মহীন হয়ে পড়া হাজার হাজার মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার লক্ষ্যে নিজ এলাকায় চালু করেন এই ‘মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র’।

এই কেন্দ্র থেকে প্রতিদিনই কর্মহীন হয়ে পড়া মানুষদের খুঁজে বের করে কিংবা মোবাইলে ফোন পেয়ে অথবা ফেইসবুকের মাধ্যমে সন্ধান পাওয়া মানুষদের ঘরে ঘরে গিয়ে প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।  তারই ধারাবাহিকতায় শনিবার সান্তাহার চা-বাগান হরিজন’ পল্লীতে খাবার নিয়ে পৌঁছে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, আদমদীঘি উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রাশেদুল ইসলাম রাজা, সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্টু, সান্তাহার অটো টেম্পু, সি এন জি মালিক সমিতির সভাপতি নূর ইসলাম প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ