রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

হাতিরদিয়ায় রাস্তার বেহাল দশা, জনদূর্ভোগ চরম
মোঃ রফিকুল ইসলাম, মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি / ১৪৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার হাতিরদিয়া বাজারের প্রধান সড়কে রাস্তার বেহাল দশায় জনদূর্ভোগ চরম আকারে পৌছেছে।সরেজমিনে পরিদর্শন করে দেখা গেছে হাতিরদিয়া বাসস্ট্যান্ড হতে যে রাস্তাটি বাজার হয়ে পাতরদিয়া গিয়েছে অত্র রাস্তায় বিভিন্ন জায়গায় অসংখ্য গর্ত ও খানাখন্দের সৃষ্টি হয়েছে।

হাতিরদিয়া কলা বাজার সংলগ্ন রাস্তায় বেশ কয়েকটি বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে এজন্য জনদূর্ভোগ সবচেয়ে বেশী হয় সাধারণ মানুষদের।বিশেষ করে রবিবার ও বুধবার দিন সাপ্তাহিক বাজারের দিন হওয়ায় আশেপাশের হাজার হাজার লোক হাতিরদিয়া বাজারে উপস্থিত হয়।যার কারণে ঘন্টার পর ঘন্টা বিভিন্ন যানবাহনের দীর্ঘ সাড়ি আটকে থাকতে দেখা যায়। কখনো কখনো বিভিন্ন সিনজি এবং অটোরিকশা উল্টে যাওয়ার ঘটনা ও ঘটেছে।

সরেজমিনে পরিদর্শনে দেখা গেছে হাতিরদিয়া কলা বাজার, কেতুরের বাড়ির মোড় এবং পাতরদিয়া যাওয়ার আগে বেশ বড় বড় কয়েকটি গর্ত রয়েছে।বর্ষাকালের প্রচন্ড বৃষ্টিপাতে পানির জলাবদ্ধতা জনদূর্ভোগ আরো বাড়িয়ে দিয়েছে।

কয়েকজন যাত্রীকে দেখা যায় গাড়ী থেকে নেমে হেঁটে হেঁটে গর্ত হয়ে যাওয়া রাস্তাটুকু পারাপার হচ্ছে। জানতে চাইলে বলেন এই রাস্তায় গাড়ী দিয়ে গেলে কোমড়ের ব্যাথা হয় প্রচন্ড পরিমান।

দীর্ঘদিন যাবত রাস্তাগুলো এরকম হয়ে পড়ে আছে।উপজেলা প্রশাসন কিংবা জনপ্রতিনিধিরা তা যেন দেখে ও দেখেন না।এছাড়া ও লাখপুর, পাতরদিয়া ও দৌলতপুর যাওয়ার একমাত্র রাস্তা হওয়ায় এর সংস্কার করাটা এখন অতীব জরুরী।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares