বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

হাতিয়ায় আরো ১৭ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৫
জিল্লুর রহমান (রাসেল), হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি / ৪৩৪ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় আরো ১৭জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৫জনে দাড়িয়েছে। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার নিজাম উদ্দিন মিজান।

গত শনিবার সকালে উপসর্গ থাকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে হাতিয়া থেকে ৩৮ জনের নমুনা পাঠানো হয় । বুধবার সকালে মেইলে ৩৮ জনের নমুনার ফলাফল পাঠানো হয় হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এতে ১৭ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়ায় যায়।

নতুন আক্রান্ত ১৭ জন হলো হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার, দুইজন স্বাস্থ্য সহকারী, একজন পল্লী চিকিৎসক, উপজেলা ভুমি অফিসের এক কর্মচারী, বিদ্যুৎ অফিসের দুইজন লাইন ম্যান, দুইজন প্রধান শিক্ষক, ঔষধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি, চরঈশ্বর ৫নং ওয়ার্ডের এক গৃহীনি, পৌরসভার ৬নং ওয়ার্ডের দুইজন, ৫নং ওয়ার্ডের একই পরিবারের ৩জন ও মেঘনা গ্রপের একজন বিক্রয় প্রতিনিধি।

হাতিয়াতে প্রথম থেকে বুৃধবার পর্যন্ত ৪৬৫ জনের নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৪৫০জনের নমুনার ফলাফল পাওয়া যায়। যাতে নতুন ১৭জন সহ ৫৫ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১১জনকে করোনা মুক্ত ঘোষনা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, আক্রান্ত সকলের বাড়ী লকডাউন করা হয়েছে। যেহেতু আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে গেছে আমরা নতুন করে কিছু সিদ্বান্ত নেব যা অছিরেই বাস্তবায়ন করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares