শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

হাতিয়ায় ট্রলারকে অর্থদন্ড, কোয়ারেন্টাইনে ২৬ যাত্রী

মোঃ নুর আলম সিদ্দিকী, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় একটি যাত্রীবাহী ট্রলারকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

একইসাথে ট্রলারে থাকা ২৬জনকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে এ অভিযান পরিচালনা করেন হাতিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সারোয়ার সালাম। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া নিষেধ অমান্য করে বিকেলে ট্রলারে যাত্রী নিয়ে চেয়ারম্যানঘাট থেকে নলচিরা ঘাটে আসে একটি ট্রলার। খবর পেয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।এসময় ট্রলারের মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সারোয়ার সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, অর্থদন্ডের সাথে ট্রলারের চালক, তিন সহকারী ও ২২জন যাত্রীকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একইসাথে ওই ২৬জনকে নজরধারীতে রাখতে স্ব-স্ব জনপ্রতিনিধিদের নির্দেশ দেওয়া হয়েছে। করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ