শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

হারিয়ে যাওয়া মোবাইলফোন প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর

মোঃ কবির হোসেন, রাজবাড়ী

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা(ডিবি)’র অভিযানে উদ্ধারকৃত বিদেশী বিভিন্ন মডেলের দামী মোবাইল ফোন প্রেস ব্রিফিং এর মাধ্যমে প্রকৃত মালিকদের হাতে আনুষ্ঠানিকভাবে তুলেদেন রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম(বার) ।

বৃহস্পতিবার(১১ই জুন) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ সময় রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপি এম (বার) , অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করীম , ডি আই ওয়ান সাইদুর রহমান, ডিবি’র ওসি ওমর শরীফ ,মোবাইল এর মালিকগন সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেসব্রিফিং এ পুলিশ সুপার মিজানুর রহমান পিপি এম (বার) বলেন, রাজবাড়ীতে আমি যোগদানের পরপরই ২১জেলার প্রবেশদ্বার দৌলতদিয়ায় সি সি ক্যামেরা স্থাপন করি। সেই সিসি ক্যামেরায় গত ২৫শে ফেব্রুয়ারি-২০ তারিখে দেখতে পাওয়া যায় একটি কার্টুন সন্দেহমূলক লঞ্চ ঘাটে পরে আছে ।

রাজবাড়ী ডিবি’র ওসি সহ অন্যান্য সদস্যরা সতর্কতার সাথে কার্টুনটি খুলে দেখে স্যামসাং, নোকিয়া,ভিবো, রেডমি সহ বিভিন্ন মডেলের উন্নত ও দামী সর্বমোট ২৪ টি ফোন উদ্ধার করে । পরে প্রযুক্তির ব্যাবহার করে প্রকৃত মালিকদের নিকট পৌছে দেওয়ার চেষ্ঠা করেছি আরো আগেই ,কিন্ত করোনার কারনে লকডাউন থাকায় গণ-পরিবহন বন্ধ থাকায় তাদের কে তখন মোবাইল দেওয়া সম্ভব হয় নি।

যেহেতু উদ্ধারকৃত মোবাইল ফোনের প্রকৃত মালিকদের বাড়ী বাগেরহাট,যশোড়,রামপাল সহ বিভিন্ন দূর এর জেলায়। তাই আজকে আনুষ্ঠানিকভাবে তাদের মোবাইল ফোনগুলো তাদের হাতে তুলে দিতে পেরে আমি আনন্দিত।

মোবাইল ফোন হাতে পেয়ে অনুভূতি প্রকাশ করে ভুক্তভোগীরা বলেন,আমরা মোবাইল হারিয়ে স্থানীয় থানায় জিডি করেছিলাম। মোবাইল হারিয়েগেলে যে আবার ফিরে পাওয়া যায় বিশ্বাস হচ্ছিলোনা। রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয় থেকে আমাদের নাম্বারে ফোন করে বলা হয় আপনাদের ফোন পাওয়া গেছে ,আপনারা এসে নিয়ে যাবেন। তখন আমাদের অন্যরকম অনুভূতি হয়। আমরা রাজবাড়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান এর চেষ্ঠায় আমাদের মোবাইল ফোন ফিরে পেয়ে সত্যি আনন্দিত এবং রাজবাড়ী পুলিশ সহ সারাদেশের পুলিশ প্রশাসনের প্রতি আমরা কৃতজ্ঞ ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স