বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে
মোঃ সাহাবাজ উদ্দীন সবুজ, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি / ৩১৬ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদকে নীলফামারী হতে ঢাকায় আনা হয়েছে। আজ সোমবার জরুরীভিত্তিতে নীলফামারীর সৈয়দপুর হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে ঢাকায় স্থানান্তর করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) বিষয়টি নিশ্চিত করেছে।

আইএসপিআর জানায়, করোনাভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদকে সৈয়দপুর বিমানবন্দর হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টারের মাধ্যমে উন্নত চিকিৎসার জন্য জরুরীভিত্তিতে ঢাকায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্রান্ত দেওয়ান কামাল আহমেদ মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) সভাপতি।
এদিকে এই সংগঠন এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জানায়, দেওয়ান কামাল আহমেদ করোনা সংকট শুরুর পর থেকে এলাকার মানুষের সেবা দিয়ে আসছিলেন। গত তিনদিন আগে থেকে অসুস্থ বোধ করছিলেন তিনি। করোনা পরীক্ষা করার পর রোববার রিপোর্ট পজিটিভ এসেছে তার।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিএপিএস) ঢাকা বিভাগের সভাপতি আনোয়ার সাদাৎ ও সাধারণ সম্পাদক ম ই তুষার এক বিবৃতিতে দেওয়ান কামাল আহমেদসহ করোনায় আক্রান্ত পৌরসভার অন্যান্য মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন।
উল্লেখ যে, গতকাল জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র দেওয়ান কামাল আহমেদের করোনা পজিটিভ সনাক্ত হয়।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares