মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

২২টি দোকানের ভাড়া মওকুফ করেলেন প্রবাসী আনোয়ার খান

জকিগঞ্জ প্রতিনিধি

বৈশ্বিক দুর্যোগ করোনা পরিস্থিতিতে জনজীবন আজ স্তব্ধ । সরকারি নির্দেশনায় সবধরণের ব্যবসা প্রতিষ্ঠান প্রায় বন্ধ রয়েছে। এর ফলে দুর্বিষহ দিন কাটাচ্ছেন নিম্ন আয়ের মানুষ বিশেষ করে ক্ষুদ্র ব্যবসায়ীরা। ঠিক এমন সংকটময় মুহূর্তে ব্যবসায়ীদের কথা চিন্তা করে সিলেটের জকিগঞ্জের বাবুর বাজার আল মদিনা মার্কেটের সত্ত্বািধকারী

সৌদি আরব প্রবাসী মানবাধিকার কর্মী কবি আনওয়ার হোসেন খান তার মালিকানাধীন আল মদিনা মার্কেটের ১৪টি দোকানসহ বাবুর বাজারের মোট ২২টি দোকানের সকল ব্যবসায়ীর মার্চ ও এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন। প্রায় দেড় লক্ষ টাকার ভাড়া মওকুপ করায় ঐসব দোকানের ভাড়াটিয়াগণ কিছুটা হাফ ছেড়ে বেঁচেছেন।

আনওয়ার হোসেন খান বলেন, করোনার পরিস্থিতিতে দোকানপাট বন্ধ থাকায় বিপাকে পড়েন ব্যবসায়ীরা। তাদের দুর্ভোগের কথা চিন্তা করে আমি আমার ২২টি দোকানের ২ মাসের দোকান ভাড়া মওকুফের ঘোষণা দেই। তিনি বলেন, সামাজিক ও শারীরিক দূরত্বের এই দু:সহ সময়ে সবারই যার যার অবস্থান থেকে কিছু দায়িত্ব পালন করা উচিত।

আল মদিনা মার্কেটের ব্যবসায়ী জিহাদ আহমদ, মোস্তাক আহমদ, তারেক আহমদ প্রমুখ আনওয়ার হোসেন খানের এমন উদারতায় সন্তুষ্টি ও তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স