শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

২২০ পরিবারকে ত্রান দিলেন ছাত্রলীগ নেতা

জবি প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে কর্মহীন দিন পার করছে খেটে খাওয়া বহু মানুষ । এই পরিস্থিতিতে নিজ উদ্যেগ এবং পরিবারের সহযোগীতায় অসহায় মানুষদের পাশে হাত বাড়িয়ে দিলেন ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব চৌধুরী বাঁধন ।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ২২০ জন দিনমজুর ও অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দিয়েছেন । প্রতি পরিবারের জন্য ৯ কেজি চাল, ৪ কেজি আলু , ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবন এবং ২ পিচ সাবান ছিল । এসময় পরিবারের সদস্য এবং কিছু বন্ধু সাথে ছিল ।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নামে ত্রান বিতরণ করছেন এই ছাত্রলীগ নেতা। রাজনীতি করা পরিবার থেকে উঠা আসা এই ছাত্রলীগ নেতা বর্তমানে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নেতৃত্বেই ছাত্ররাজনীতি চালিয়ে যাচ্ছেন ।

স্কুল জীবন থেকে ছাত্রলীগ করা ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব চৌধুরী বাঁধন বলেন, আমরা প্রত্যেকে প্রত্যেকের জয়গা থেকে একটুক্ষানি এগিয়ে আসলেই হয় তাহলে আর বাংলার মাটিতে কোন সন্তানকে ক্ষুধার জালায় কাঁদতে হবে না। তিনি আরো বলেন, যারা ছাত্রলীগের বদনাম করে সে সকল সুশীলদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে চাই,ছাত্রলীগের ভালো কাজ গুলো।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ১১ ব্যাচের শিক্ষার্থী হাসিব চৌধুরী বাঁধন । বর্তমানে কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগে অধ্যয়নরত। বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই ছাত্রলীগ করে আসছেন এই ছাত্রলীগ নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স