সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

২৪ ঘন্টায় রাজবাড়ীতে তিন জনের মৃত্যু, আক্রান্ত ২০৮ জন
কবির হোসেন, রাজবাড়ী প্রতিনিধি / ৭০ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

রাজবাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩ রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের করোনা ইউনিটে ২ জন ও রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ইউনিটে ১ জন মারা যায়। এই নিয়ে রাজবাড়ীতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৫ জন।

এ সময়ে জেলায় ৩৭৯ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২০৮ জন। এ নিয়ে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৬২০ জন ও জেলায় করোনা ভাইরাস সংক্রমণের হার ৫৪.৮৮ শতাংশ।

রবিবার( ৪ জুলাই) বিকেল ৪ টায় জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেছেন । করোনা শনাক্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের শামসুন্নাহার(৫২), পাংশা উপজেলার নারায়ণপুর গ্রামের বাসিন্দা আব্দুল জলিল( ৭৫) ও পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের বাসিন্দা ফাতেমা বেগম (৬০)।
তারা সকলেই হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ।

রাজবাড়ী জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে , র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১৬১ টি নমুনার মধ্যে ৫৮ জন ও আরটি-পিসিআর ল্যাব টেস্টে ২১৮ টি নমুনা আইসি ডিডি আরবিতে পাঠালে ১৫০ জনের শরীরে করোনা পজেটিভ রিপোর্ট আসে। জেলায় করোনায় এখন পর্যন্ত মারা যান ৪৫জন।

এদের মধ্য সদর উপজেলায় ২৫ জন, পাংশা উপজেলায় ১৩ জন, বালিয়াকান্দি উপজেলায় ২ জন, কালুখালি উপজেলায় ৩ জন ও গোয়ালন্দ উপজেলায় ২ জন করে মারা গেছেন।

এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪ হাজার ৩৯৫ জন আর হোম আইসোলেশনে চিকিৎসাধীন এক হাজার ১১৮ জন ও হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৬২ জন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares