মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

৩৫০০ পরিবারের পাশে আ’লীগ নেতা সাইফুল ইসলাম

সাজ্জাতুজ জামান সুজন, গোপালগঞ্জ প্রতিনিধি

করোনা শুরু হওয়া সংকটের পর থেকে অসহায় গরীব দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সাইফুল ইসলাম। তার নিজস্ব অর্থায়নে  ৬০০ পরিবার কে (চাল, ডাল, তৈল, আলু, পিয়াচ, এবং সাবানের) একটি প্যাকেট করে বিতরণ করেন এবং গোপালগঞ্জ সদর হাসপাতালে পিপিই ও চিকিৎসা সুরক্ষা সরঞ্জাম প্রদান করেন।

এছাড়াও তিনি সচেতন মুলক লিফলেট হ্যান্ড সেনিটাইজার, মাক্স, হ্যান্ডস গ্লোবস বিতরন করেন। মোঃ সাইফুল ইসলাম মধ্যবিত্ত পরিবারের মাঝে নগদ টাকা বিতরন করে তাদের পাশে দাড়ান।

এ বিষয়ে একুশে জার্নাল কে তিনি বলেন, মধ্যবিত্ত পরিবারের লোকেরা চাইতে লজ্জা বোধ করে কিন্তু বর্তমান সময়ে আমি বুঝতে পারি তাদের কি প্রয়োজন তাই আমি তাদের পাশে নগদ অর্থ নিয়ে দাড়িয়েছি।

তার এই সহায়তা ধাপে ধাপে চালু রয়েছে। খাদ্য সামগ্রী ৭বারে মোট ৩৫০০ পরিবারের মাঝে বিতরন করে অসহায় গরীব দিনমজুর মানুষের কষ্ট লাঘব করতে আপ্রান চেস্টা করে যাচ্ছেন।

তিনি পবিত্র মাহে রমজানে রোজা দার দের ইফতার সামগ্রী বিতরন করছেন এবং গরীবদের নগদ অর্থ সাহায্য করছেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি ১৫০০ পরিবার এর মাঝে ঈদের বাজার পৌছে দিবেন বলে এই প্রতিবেদক কে জানান ।

তিনি আরো বলেন, আমার এই কাজ চলমান থাকবে যতো দিন এই মহামারী সংকট না কাটবে ততদিন আমি গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা শেখ ফজলুল করিম সেলিম ভাই এর নির্দেশে ও ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম এর কথায় অসহায় দুস্থদের পাশে দাড়াতে তাদের দিকনির্দেশনা অনুযায়ী আমার সমর্থ দিয়ে এই সংকট মোকাবেলা করতে আপ্রান চেস্টা করে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স