সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

৩ বছরের মেয়েকে হত্যা করলো মা!

মতিন রহমান, মাগুরা জেলা প্রতিনিধি

মাগুরা কলেজ পাড়ার হাজী সাহেব রোডে মাহি নামে (০৩) বছরের এক শিশু কন্যাকে তার মা সুফিয়া বেগম (৩৮) শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুরে মাগুরা শহরের কলেজ পাড়ায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা খবর পেয়ে মাগুরা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মাহির লাশ উদ্ধার করে এবং অভিযুক্ত মা’কে আটক করেছে।

প্রতিবেশীরা জানায়, দুপুর ১টার দিকে ভাড়া বাড়ির ৩য় তলা থেকে সুফিয়া তার মেয়ে মাহিকে মৃত অবস্থায় কোলে নিয়ে নিচে আসে। এ সময় সে প্রতিবেশীদের জানায় তার মেয়ে মারা গেছে। প্রতিবেশীরা তার দিকে এগিয়ে এলে সুফিয়া দৌড়ে ৩য় তলার ঘরে উঠে যায়। পাশাপাশি রান্না ঘরের সিলিন্ডারের গ্যাস লাইনে আগুণ লাগিয়ে ভীতিকর পরিস্থিতি তৈরী করে। এলাকাবাসী এ সময় দমকল বাহিনী ও পুলিশকে খবর দিলে দমকল বাহিনী আগুণ নিয়ন্ত্রণে আনে। সেই সাথে পুলিশ সুফিয়াকে আটক করে মাহির লাশ ঘর থেকে উদ্ধার করে।

প্রতিবেশীরা আরো জানায়, তিন বছর ধরে সুফিয়া ওই বাড়িতে ভাড়া রয়েছে। সুফিয়ার দুই বিয়ে। মাহি দ্বিতীয় পক্ষের একমাত্র কন্যা। দ্বিতীয় স্বামীর নাম মনু মিয়া। মনু মিয়ার সাথে দেড় বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে সুফিয়ার। সুফিয়ার প্রথম স্বামীর নাম আবু তালেব। তার সাথে সুফিয়ার বিচ্ছেদ হয়েছে ৭ বছর। ওই পক্ষে সুফিয়ার দুটি কন্যা সন্তান রয়েছে। তারা বাবা আবু তালেবের সঙ্গে থাকেন।

এবিষয়ে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, অভিযুক্ত সুফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স