শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

৪টি পদে ১৮ জনকে নিয়োগ দেবে শিক্ষাকেন্দ্র

ডেক্স নিউজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পড়াশুনা বিষয়ক অনলাইন প্রতিষ্ঠান শিক্ষাকেন্দ্র। শিক্ষক, ভিডিও এডিটর, কো-অর্ডিনেটর এবং এসইও একপার্ট পদে নেবে ১৮ জন।

শিক্ষাকেন্দ্র সূত্র জানা যায়, প্রাইমারি শিক্ষক নিয়োগ কোর্সের জন্য অনলাইনে ক্লাস নিতে সক্ষম এমন শিক্ষককে নিয়োগ দেওয়া হবে। বাংলা, অংক এবং ইংরেজি এই ৩টি সাবজেক্টের ক্লাস নিতে হবে। রেকর্ডেড ক্লাস হতে হবে ৫ থেকে ১৫ মিনিট। এছাড়া সপ্তাহে ৩ দিন লাইভ ক্লাস নেওয়ার মানসিকতা থাকতে হবে। যে কোন সময়ে লাইভ ক্লাস নিতে পারবেন। তবে, ক্লাস রেকর্ড করার জন্য উপযুক্ত মোবাইল বা ক্যামেরা, লেখার জন্য হোয়াইট বোর্ড এবং নয়েজ ফি সাউন্ডের জন্য মাইক্রোফোন ইউজ করতে হবে। সর্বোপরি চাকরি প্রার্থীদের জন্য উপযুক্ত পরিবেশে ক্লাস রেকর্ড করতে হবে। দেশের যে কোন জায়গা থেকেই আবেদন করা যাবে।

আগ্রহী প্রার্থীরা আগামী ২৮ জানুয়ারির মধ্যে শিক্ষাকেন্দ্রের ফেসবুক পেজে গিয়ে মাসেজ দিয়ে আগ্রহ প্রকাশ করতে পারবে। প্রাথমিক ভাবে নির্বাচিতদের ট্রেনিং শেষে ফেব্রুয়ারির তারিখ থেকে দায়িত্ব পালন করতে হবে।

শিক্ষাকেন্দ্র সম্পর্কে আরো জানতে সাবসক্রাইব করতে পারেন শিক্ষাকেন্দ্রের ইউটিউব চ্যানেল, জয়েন করতে পারেন অফিসিয়াল ফেসবুক গ্রুপে


আপনার মতামত লিখুন :

One response to “৪টি পদে ১৮ জনকে নিয়োগ দেবে শিক্ষাকেন্দ্র”

  1. মোঃআল-আমিন says:

    কিভাবে আবেদন করতে হবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স