শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

৬৮ কেজি গাঁজা উদ্ধার, মৎস্য অধিদপ্তরের অফিস সহকারীসহ গ্রেফতার ৭

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরের বাসষ্টান্ড এলাকায় অভিযান চালিয়ে ৬৮ কেজি গাঁজা উদ্ধার ও মহাদেবপুর মৎস্য অফিসের অফিস সহকারীসহ ৭ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৬৮ কেজি গাঁজা সহ বহনকারী দুটি ট্রাক, নগদ প্রায় ১ লাখ টাকা, ১১টি মোবাইল সেট জব্দ করে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে আটককৃতদের মহাদেবপুর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো মহাদেবপুর উপজেলা মৎস অধিদপ্তরের আফিস সহকারী ও নওগাঁর সদর উপজেলার পাইক পাড়া গ্রামের রিপন হোসেন (৩৩), মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আলম ইসলাম (২৬), পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের মোঃ সেকেন্দার (৪৫), কুমিল্লার বুড়িচং উপজেলার কালীকৃষ্ণ গ্রামের শরীফ মিয়া (৩৪), রংপুর জেলার কাউনিয়া উপজেলার শিবুপাঠান পাড়া গ্রামের মোঃ আতাউর রহমান (২৮), নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের মোঃ মাহাবুব (২৮) ও শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার দিঘীরপাড়া গ্রামের রাসেল মিয়া (২৭)।

র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাইমেনুর রশিদ জানান, আটক রিপন হোসেন মহাদেবপুর উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত। সে গত ২০০৫ সাল থেকে সক্রিয়ভাবে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত। সরকারী চাকুরীর আড়ালে রিপন নিয়মিত মাদকের বড় বড় চালান কুমিল্লা, বগুড়া, ব্রাহ্মণ বাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিল বলে তিনি প্রাথমিকভাবে স্বীকার করেছে।

র‌্যাব কর্মকর্তা বলেন রিপনসহ সিন্ডিকেটের অপর ছয় সদস্যকে গ্রেফতারের পর বগুড়া, নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকের এই ভয়াল থাবা থেকে মানুষ কিছুটা হলেও রক্ষাপাবে বলে আশা প্রকাশ করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ