সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

৮’শ অসহায় পরিবারের পাশে দাড়ালেন হাজ্বী নাছির উদ্দিন

মোঃতৌফিকুল ইসলাম, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার তিতাস উপজেলায় দ্বিতীয় দিনে ৮’শ কর্মহীনদের মাঝে উপহারস্বরুপ খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা আওয়ামী লীগেরন যুগ্ম সম্পাদক হাজী মো. নাছির উদ্দিন।
তার নিজস্ব অর্থায়নে আজ রবিবার দুপুরে উপজেলার কালাচানকান্দি শাহি ঈদগা মাঠ থেকে কলাকান্দি ইউনিয়নের ১১টি গ্রামের ৮শ কর্মহীনদের এই উপহারস্বরুপ খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করেন।

ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহম্মেদ ফকির, যুবলীগ নেতা মো. করিম মুন্সি, মো. ইব্রাহীম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক মো. সাজ্জাদ হোসেন সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কলাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: শাহাবুদ্দিন প্রমূখ।

ত্রাণ বিতরণে স্বেচ্ছাসেবক হিসেবে সার্বিক সহযোগিতা করেন স্থানীয় সুজন সংগঠন।

নাছির উদ্দিন বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিভিন্ন পেশা-শ্রেণীর মানুষ কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীপনযাপন করছে তাই কর্মহীনদের মাঝে খাদ্য ও ইফতারসামগ্রী তুলে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ