শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

৮’শ পিচ ইয়াবাসহ পল্লী বিদ্যুতের ২ লাইনম্যান আটক

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে পল্লী বিদ্যুতের ২ লাইনম্যানসহ তিন জনকে ৮’শ পিচ আটক করেছে রাণীনগর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইম্যানসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে ৮শ পিস ইয়াবা ও দু’টি মটরসাইকেল উদ্ধার করেছে।

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক জানান, উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন, রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)। এর মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লী বিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত।

তিনি আরও জানান, তারা পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকরির আড়ালে মাদক ব্যবসা করে আসছে। আটক তিনজন আন্ত:জেলা মাদক ব্যবসায়ী।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে বুধবার তাদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. জহুরুল হক।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স